কলকাতায় নিজের জীবনের শেষ গান করে গেলেন কেকে

কোলকাতার নজরুল মঞ্চে তার জীবনের শেষ গান শুনিয়ে গেলেন কেকে। পুরো নাম কৃষ্ণকুমার কুন্নাথ। কোলকাতায় এসে খুবই আনন্দিত ছিলেন কেকে। খুবই উচ্ছাসিত ভাবে মাতিয়ে রেখেছিলেন মঞ্চ ভর্তি শ্রতাদের । ৩১শে মে , ২০২২ মঙ্গলবার সন্ধে ৬টা ৪৫ নাগাদ নজরুল মঞ্চে আসেন অনুষ্ঠান করতে ও ৮ টার কিছু পরে বেরিয়ে যান নজরুল মঞ্চ ছেড়ে হোটেলে। অনুষ্ঠান চলা কালিনই অসুস্থ বোধ করছিলেন। হোটেল থেকে হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় কৃষ্ণকুমার কুন্নাথ এর।

সোমবার কোলকাতায় সুস্থসবল ভাবে এলেও মঙ্গলবার রাতেই তার মৃত্যু হয়। ফিরে যাওয়া আর হল না অপেক্ষারত স্ত্রী, ছেলে ও মেয়ের কাছে । চলে গেলেন কিংবদন্তী সঙ্গীত শিল্পী কেকে। শোকস্তব্ধ আসমুদ্র-হিমাচল।

নজরুল মঞ্চে তিনহাজার এর মতো সিট থাকলেও তার দ্বিগুণের বেশী শ্রোতা সেখানে উপস্থিথ ছিল। শুধু ইয়ং জেনারেশনই না কেকের গানে মুগ্ধ অনেকেই। বুধবারেও একটি কলেজে গান গাওয়ার কথা ছিল তার, কিন্তু তার মৃত্যুর খবরে বিশ্ব জুড়ে শোকের ছায়া।

হিন্দি, বাংলা, মারাঠি, তামিল ছারাও একাধিক ভাষায় গান গেয়েছেন কেকে। অসস্থি বোধ হওয়ায় বারবার বলছিলেন মঞ্চের স্পট লাইট বন্ধ করতে। তার মৃত্যু স্বাভাবিক না রহস্যময় তা খতিয়ে দেখছে পুলিশ।

গুডবাই ফুয়েল । হ্যালো ইলেকট্রিক , বাজারে আসছে Tata Nexon EV ইলেকট্রিক কার

The 4 Best Time Management Tips for Students

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x