বেলে মারিয়ানো প্রথম ফিলিপিনা, 2022 এশিয়ান স্টার পুরস্কার জয়ী

কাপামিল্যা অভিনেত্রী বেলে মারিয়ানো ১৭তম সিউল ইন্টারন্যাশনাল ড্রামা  অ্যাওয়ার্ড এর মঞ্চে উপস্থিতি ২০২২ এর এশিয়ান স্টার পুরস্কার প্রাপ্তদের একজন।

বেলে মারিয়ানো  

প্রথম ফিলিপিনা যিনি এই পুরস্কার জিতে নিজের নাম এশিয়ান অ্যাওয়ার্ড এর  পাতায় লিখতে পেরেছে। পুরো নাম বেলিন্ডা অ্যাঞ্জেলিটো মারিয়ানো, সকলের কাছে বেলে মারিয়ানো নামেই পরিচিত। জন্ম ১০জুন, ২০০২, ইনি একজন ফিলিপিনো অভিনেত্রী, গায়িকা ও মডেল। ৯ বছর বয়সে টিভিতে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় যাত্রা শুরু করেছিলেন।

2022 এশিয়ান স্টার পুরস্কার জয়ী -বেলে মারিয়ানো

অসামান্য সিউল ইন্টারন্যাশনাল ড্রামা  অ্যাওয়ার্ড ছাড়াও বেলে মারিয়ানো জিতেছেন ভিপি চয়েস  অ্যাওয়ার্ড ২০২১। ৭থ পুশ অ্যাওয়ার্ড, আর এ ডব্লিউ আর অ্যাওয়ার্ড, এশিয়ান একাডেমী ক্রিয়েটিভ অ্যাওয়ার্ড, ট্যাগ অ্যাওয়ার্ড শিকাগো, ভেনিস টিভি অ্যাওয়ার্ড, ভিপি চয়েস  অ্যাওয়ার্ড ২০২০, ৯থ ফেমাস এনুয়াল অ্যাওয়ার্ড, ৭থ উইশ মিউজিক অ্যাওয়ার্ড ইত্যাদি।

মারিয়ানো বক্ততায় তার এই স্বীকৃতির জন্য এসডিএ র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সিরিজের পুরো দলের সাথে তার এই সম্মান শেয়ার করেছেন।

২০২২ শে অভিনেত্রি লাভ ইজ কালার ব্লাইভ ছবিতে ডনবেল লাভ টিম হিসাবে  তার প্রথম ছবিতে প্যাঙ্গিলিনান এর  সাথে অভিনয় করেছিলেন।

সিউল ইন্টারন্যাসানাল ড্রামা এ্যাওয়ার্ড ২০২২ এর অন্যান্য বিজয়ীরা হলেন কিম সিওনহো হিট, রুকি কপস, ক্যাং জানিয়োল ও ব্ল্যাকপিঙ্কের জিসু।

আইফা ২০২২ এ সেরা অভিনেতা ও অভিনেত্রী

The 10 Best Smart Watch under 5000 in India

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x